নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সিএনজিতে মরিচের গুড়া ছিটিয়ে দুর্ধর্ষ ছিনতাই চক্রের মূলহোতা চালক আটক

সিএনজিতে মরিচের গুড়া ছিটিয়ে দুর্ধর্ষ ছিনতাই চক্রের মূলহোতা চালক আটক

নিজস্ব প্রতিবেদক:

কোতোয়ালী থানার অভিযানে মরিচের গুড়া ছিটিয়ে দুর্ধর্ষ ছিনতাই চক্রের মূলহোতা সিএনজি চালক মিজানুর রহমান রানাকে গ্রেফতার করে পুলিশ।

বুধবার (১৫ ফেব্রুয়ারী) বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় ছিনতাইকৃত নগদ ২৫ হাজার টাকা ও ছিনতাইকাজে ব্যবহৃত টিপছোরা ও সিএনজি জব্দ করা হয়।

কোতোয়ালী থানার ওসি জাহেদুল কবীর বলেন,গত ১৩ ফেব্রুয়ারী রাত অনুমান ৯টা ৩০ মিনিটের দিকে জনৈক মোঃ আক্তার হোছাইন বাকলিয়া থানাধীন চাক্তাই হতে মুদি দোকানের জন্য মালামাল ক্রয়ের নিমিত্তে নিউ মার্কেট মোড় থেকে অজ্ঞাতনামা ১টি সিএনজি যোগে ৮০ টাকায় ভাড়া করে চাকতাই যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা করেন। একই তারিখ রাত অনুমান ৯টা ৪৫ মিনিটের সময় কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার মেরিনার্স রোডস্থ এস আলম বাস ডিপোর পার্শ্বে পাকা রাস্তার উপর অন্ধকারাচ্ছন্ন জায়গায় পৌঁছামাত্র সিএনজি’র ড্রাইভার গাড়ি দাঁড় করানোর সাথে সাথে অজ্ঞাতনামা আরো ২ জন ব্যক্তি সিএনজির পিছনে দুইপাশ দিয়ে উঠে তাহার দুইপাশে পিছনের সিটে বসে। দুইপাশে পিছনের সিটে বসা অজ্ঞাতনামা ১ জন ব্যক্তি মোঃ আক্তার হোছাইন এর মুখ চেপে ধরে এবং অপর ১ জন ব্যক্তি একটি ছোরা দিয়ে মৃত্যুর ভয় দেখায়।

একপর্যায়ে আসামিরা জনৈক মোঃ আক্তার হোছাইন কে এলোপাতাড়ি কিল, ঘুষি মেরে তার হাতে থাকা ১টি Tecno মডেলের মোবাইল ফোন সেট ও তার পরিহিত পায়জামার পকেটে মুদি মাল ক্রয়ের জন্য রাখা নগদ ৬২ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নেয়।

পরবর্তীতে জনৈক মোঃ আক্তার হোছাইন চিকিৎসা গ্রহণ শেষে উক্ত বিষয়ে অজ্ঞাতনামা ৩ জন ছিনতাইকারীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় এজাহার দায়ের করলে কোতোয়ালী থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলার প্রেক্ষিতে এসআই/মোঃ মেহেদী হাসান তথ্যপ্রযুক্তির সহায়তায় ও গুপ্তচরের দেওয়া তথ্য এবং আশপাশের প্রত্যক্ষ সাক্ষীদের দেওয়া তথ্যের ভিত্তিতে সঙ্গীয় অফিসারদের সহায়তায় অভিযান পরিচালনা করে ১৫ ফেব্রুয়ারী নগরীর বাকলিয়া থানাধীন কালামিয়া বাজারস্থ বাকলিয়া এক্সেস রোডের মুখ হতে ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজিসহ ছিনতাইকারী দলের সদস্য মিজানুর রহমান রানাকে আটক করে। ধৃত মিজানের দেহ তল্লাশি করে ছিনতাই কাজে ব্যবহৃত একটি টিপ ছোরা এবং ছিনতাইকৃত টাকা থেকে নগদ ২৫ হাজার টাকা উদ্ধারপূর্বক জব্দ করেন।

তিনি আরও বলেন, এছাড়া সিএনজি তল্লাশি করে সিএনজির পিছন দিকের সিটের পিছনে খালি জায়গায় কাগজের প্যাকেটের ভিতর ১২৫ গ্রাম মরিচের গুড়া উদ্ধারপূর্বক জব্দ করেন। ধৃত মিজানুর রহমান জানায় যে, তারা শহরের বিভিন্ন মোড়ে সিএনজি করে লোকাল যাত্রী তোলার নাম করে ঘুরে বেড়ায়। তারা পেছনের একটি সিটে যাত্রী তোলে, কিছু দূর যাবার পর একটু খালি জায়গা দেখলে সুযোগ বুঝে যাত্রীকে ছোরার ভয় দেখায় এবং চোখে মরিচ লাগিয়ে যাত্রীর সব কিছু ছিনতাই করে তাকে রাস্তায় ফেলে দ্রুত পালিয়ে যায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com